Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

মেহেরপুর জেলা


গাংনী উপজেলা

মুজিবনগর উপজেলা

ফিচার

খেলা

মেহেরপুর সদর উপজেলা

ছবি

ফেসবুকে মুজিবনগর খবর

» » » বৃষ্টিতে চতুর্থ দিনের খেলা পণ্ড হওয়ার শঙ্কা বৃষ্টির কারণে চট্টগ্রামে বাংলাদেশ এবং দক্ষিণ আফ্রিকার মধ্যকার প্রথম টেস্টের চতুর্থ দিনের খেলা বন্ধ রয়েছে। বৃষ্টির জন্য আউটফিল্ড ভেজা থাকায় খেলার জন্য উপযোগী নয় চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম। ফলে চতুর্থ দিনের খেলা পণ্ড হওয়ার শঙ্কা দেখা দিয়েছে। শুক্রবার সকাল সাড়ে ৯টায় খেলা শুরু হওয়ার কথা থাকলেও গতরাত থেকে টানা বৃষ্টির কারণে এখনো মাঠে গড়ায়নি একটি বলও। এখন পর্যন্ত দুই দলের কোনো খেলোয়াড়ই মাঠে যায়নি। উল্লেখ্য, বাংলাদেশ তাদের প্রথম ইনিংসে সবকটি উইকেট হারিয়ে ৩২৬ রান সংগ্রহ করে। আর দক্ষিণ আফ্রিকা তাদের প্রথম ইনিংসে করে ২৪৮ রান। ফলে ৭৮ রানে পিছিয়ে থেকে প্রোটিয়ারা আবার তাদের দ্বিতীয় ইনিংস শুরু করে। আগের দিন (তৃতীয় দিন) কোনো উইকেট না হারিয়ে দ্বিতীয় ইনিংসে ৬১ রান তুলেছে দক্ষিণ আফ্রিকা। সংক্ষিপ্ত স্কোর দক্ষিণ আফ্রিকা : প্রথম ইনিংস, ২৪৮/১০, ওভার ৮৩.৪ (বাভুমা ৫৪, প্লেসিস ৪৮, অ্যালগার ৪৭; মুস্তাফিজ ৪/৩৭, জুবায়ের ৩/৫৩) বাংলাদেশ : প্রথম ইনিংস, ৩২৬/১০, ওভার ১১৬.১ (মাহমুদউল্লাহ ৬৭, তামিম ৫৭, লিটন ৫০, সাকিব ৪৭; স্টেইন ৩/৭৮, হারমার ৩/১০৫)




বৃষ্টিতে চতুর্থ দিনের খেলা পণ্ড হওয়ার শঙ্কা

বৃষ্টির কারণে চট্টগ্রামে বাংলাদেশ এবং দক্ষিণ আফ্রিকার মধ্যকার প্রথম টেস্টের চতুর্থ দিনের খেলা বন্ধ রয়েছে। বৃষ্টির জন্য আউটফিল্ড ভেজা থাকায় খেলার জন্য উপযোগী নয় চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম। ফলে চতুর্থ দিনের খেলা পণ্ড হওয়ার শঙ্কা দেখা দিয়েছে।

শুক্রবার সকাল সাড়ে ৯টায় খেলা শুরু হওয়ার কথা থাকলেও গতরাত থেকে টানা বৃষ্টির কারণে এখনো মাঠে গড়ায়নি একটি বলও। এখন পর্যন্ত দুই দলের কোনো খেলোয়াড়ই মাঠে যায়নি।
উল্লেখ্য, বাংলাদেশ তাদের প্রথম ইনিংসে সবকটি উইকেট হারিয়ে ৩২৬ রান সংগ্রহ করে। আর দক্ষিণ আফ্রিকা তাদের প্রথম ইনিংসে করে ২৪৮ রান। ফলে ৭৮ রানে পিছিয়ে থেকে প্রোটিয়ারা আবার তাদের দ্বিতীয় ইনিংস শুরু করে। আগের দিন (তৃতীয় দিন) কোনো উইকেট না হারিয়ে দ্বিতীয় ইনিংসে ৬১ রান তুলেছে দক্ষিণ আফ্রিকা।
সংক্ষিপ্ত স্কোর
দক্ষিণ আফ্রিকা : প্রথম ইনিংস, ২৪৮/১০, ওভার ৮৩.৪ (বাভুমা ৫৪, প্লেসিস ৪৮, অ্যালগার ৪৭; মুস্তাফিজ ৪/৩৭, জুবায়ের ৩/৫৩)
বাংলাদেশ : প্রথম ইনিংস, ৩২৬/১০, ওভার ১১৬.১ (মাহমুদউল্লাহ ৬৭, তামিম ৫৭, লিটন ৫০, সাকিব ৪৭; স্টেইন ৩/৭৮, হারমার ৩/১০৫)






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply