Sponsor



Slider

বিশ্ব

জাতীয়

মেহেরপুর জেলা


গাংনী উপজেলা

মুজিবনগর উপজেলা

ফিচার

খেলা

মেহেরপুর সদর উপজেলা

ছবি

ফেসবুকে মুজিবনগর খবর

» » বাংলাদেশ কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের সভানেত্রী আশরাফুন্নেসা মোশাররফ বলেছেন, এই সরকার মেযেদের চাকরী দিয়েছে তাই তারা দেশের উন্নয়নে কাজ করছে। মেহেরপুর জেলা আওয়ামীলীগ আয়োজিত মঙ্গলবার দুপুরে জেলা শিল্পকলা একাডমী মিলনায়তনে অনুষ্ঠিত জেলা মহিলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের সভানেদ্রী আশরাফুন্নেসা মোশাররফ তিনি আরো বলেন, আমি যখন রাজনীতি শুরু করি তখন একটি একটি মেয়ে জোগাড় করতাম। জেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী শামিম আরা হীরার সভাপতি কাউন্সিলের উদ্বোধন করেন কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদিকা পিনু খান এমপি, প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাথেন সাংগঠনিক সম্পাদক মাহমুদা বেগম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাথেন মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ও জেলা< আওয়ামীলীগের সভাপতি ফরহাদ হোসেন, মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য মকবুল হোসেন, সাবেক এমপি ও সাবেক জেলা আওয়ামীলীগের সভাপতি জয়নাল আবেদীন, সাবেক সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্রশাসক অ্যাড. মিয়াজান আলী, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ খালেক। জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদিকা লাভলী ইয়াসমিনের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাথেন মহিলা আওয়ামীলীগ নেত্রী রেহেনা খাতুন, রুত শোভা মন্ডল, সামিউন বাশিরা পলি, নুরজাহান বেগম প্রমুখ। কাউন্সিলে মেহেরপুর জেলার বিভিন্ন গ্রামের প্রায় ৩ সহস্রাধীক মহিলা নেতাকর্মীরা অংশ গ্রহণ করেন। এর আগে জাতীয় সংঙ্গীতের সূরে জাতীয় ও দলিয় পতাকা উত্তোলন ও কবুতর উড়ানোর মধ্যে দিয়ে কাউন্সিল শুরু হয়। পরে প্রধান অতিথি তার বক্তব্য শেষে জেলা মহিলা আওয়ামীলীগের বর্তমান কমিটি বিলুপ্ত ঘোষনা করেণ





 বাংলাদেশ কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের সভানেত্রী আশরাফুন্নেসা মোশাররফ বলেছেন,  এই সরকার মেযেদের চাকরী দিয়েছে তাই     তারা দেশের উন্নয়নে কাজ করছে।
মেহেরপুর জেলা আওয়ামীলীগ আয়োজিত মঙ্গলবার দুপুরে জেলা শিল্পকলা একাডমী মিলনায়তনে অনুষ্ঠিত জেলা মহিলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের সভানেদ্রী আশরাফুন্নেসা মোশাররফ   তিনি আরো বলেন, আমি যখন রাজনীতি শুরু করি তখন একটি একটি মেয়ে জোগাড় করতাম।
 জেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী শামিম আরা হীরার সভাপতি কাউন্সিলের উদ্বোধন করেন কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদিকা পিনু খান এমপি, প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাথেন সাংগঠনিক সম্পাদক মাহমুদা বেগম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাথেন মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ও জেলা< আওয়ামীলীগের সভাপতি ফরহাদ হোসেন, মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য মকবুল হোসেন, সাবেক এমপি ও সাবেক জেলা আওয়ামীলীগের সভাপতি জয়নাল আবেদীন, সাবেক সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্রশাসক অ্যাড. মিয়াজান আলী, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ খালেক। জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদিকা লাভলী ইয়াসমিনের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাথেন মহিলা আওয়ামীলীগ নেত্রী রেহেনা খাতুন, রুত শোভা মন্ডল, সামিউন বাশিরা পলি, নুরজাহান বেগম প্রমুখ।
কাউন্সিলে মেহেরপুর জেলার বিভিন্ন গ্রামের প্রায় ৩ সহস্রাধীক মহিলা নেতাকর্মীরা অংশ গ্রহণ করেন। এর আগে  জাতীয় সংঙ্গীতের সূরে জাতীয় ও দলিয় পতাকা উত্তোলন ও কবুতর উড়ানোর মধ্যে দিয়ে কাউন্সিল শুরু হয়। পরে প্রধান অতিথি তার বক্তব্য শেষে জেলা মহিলা আওয়ামীলীগের বর্তমান কমিটি বিলুপ্ত ঘোষনা করেণ






«
Next
Newer Post
»
Previous
Older Post

No comments:

Leave a Reply